Tuesday 25th of September, 2018

১২ ডিসেম্বর হতে যাচ্ছে কোহলি-আনুশকার বিয়ে

১২ ডিসেম্বর হতে যাচ্ছে কোহলি-আনুশকার বিয়ে

মান-অভিমান, ছাড়াছাড়ি; কত খবরই রটল। কিন্তু বিরাট কোহলি আর আনুশকা শর্মার সম্পর্কটা শেষ পর্যন্ত গড়াচ্ছে বিয়ের দিকেই। সবকিছু ঠিক থাকলে আগামী ১২ ডিসেম্বর ইতালিতে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এ দুই সেলিব্রেটি। এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের সূত্র মতে, ইতালির মিলানে পারিবারিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সম্পন্ন হতে পারে বিরাট-আনুশকার বিয়ে। মিলানে এক পাঁচতারা হোটেলেই বিয়ে সারবেন এই জুটি। তবে এই অনুষ্ঠানে এখনও পর্যন্ত কোনও ক্রিকেটার বা বলিউড তারকাদের আমন্ত্রিত করা হয়নি।

গণমাধ্যমটি আরও জানায়, বিয়ের অনুষ্ঠান সেরে ভারতে ফিরে গ্র্যান্ড রিসেপশন দেবেন কোহলি-আনুশকা। আর ২১ ডিসেম্বর মুম্বাইয়ে সেই রিসেপশন হতে পারে।

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টে সিরিজ শেষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে ছুটি নিয়েছেন কোহলি। এছাড়া এক বিয়ের অনুষ্ঠানে যাবেন বলে ছুটি চেয়ে নিয়েছেন কোহলির ছেলেবেলার কোচ রাজকুমার শর্মা। এখন দুইয়ে দুইয়ে মিলে যাওয়ার অপেক্ষা।

উল্লেখ্য, ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে শুভদৃষ্টি হয়েছিল বিরাট ও আনুশকার। তার পরে তাদের সম্পর্ক নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে। কখনও কখনও সম্পর্ক ভাঙার কাহিনিও সামনে এসেছে ২০১৫ সাল জুড়ে চলে মন কষাকষির খবর। খারাপ সম্পর্ক নাকি ২০১৬ সালের শেষ দিকে এসে বদলে যায়।