Sunday 19th of November, 2017

টেকনো নিয়ে এলো নতুন স্মার্টফোন স্পার্ক

টেকনো নিয়ে এলো নতুন স্মার্টফোন স্পার্ক

স্মার্টফোনের ফিচার এবং বাজেট সচেতন গ্রাহকদের জন্য টেকনো মোবাইল বাজারে নিয়ে এলো তাদের নতুন স্মার্টফোন স্পার্ক। দীর্ঘস্থায়ী ব্যাটারি ব্যাকআপ, অসাধারণ ক্যামেরা এবং স্টাইলিশ ডিজাইনের টেকনো স্পার্ক হতে পারে আপনার পরবর্তী স্মার্টফোন।

স্পার্ক সিরিজের এই নতুন স্মার্টফোন গ্রাহক চাহিদা অনুযায়ী নতুনত্ব ও ভিন্নতার সমন্বয়ে হ্যান্ডসেট ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকের দারুন অভিজ্ঞতা নিশ্চিত করতে সক্ষম হবে বলে ধারনা করছে টেকনো মোবাইল। সম্প্রতি টেকনো মোবাইল তাদের অফিসিয়াল ফেসবুক পেইজের মাধ্যমে স্পার্ক স্মার্টফোনটির উন্মোচন করেছে।

টেকনো স্পার্ক হ্যান্ডসেটে রয়েছে ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে, ০২ গিগাবাইট র‌্যাম, ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি, ৩ হাজার এমএএইচ ব্যাটারি, ০৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং অ্যানড্রয়েড ৭.০ নুগাট ভার্সনে চালিত নিজস্ব অপারেটিং সিস্টেম হাইওএস।

স্পার্ক এর অন্যতম বিশেষত্ব মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং টেকনো মোবাইল আশাবাদী, টেকনো স্পার্ক একই মূল্যমান সেগমেন্টের মধ্যে তুলনামূলক এগিয়ে থাকবে।

হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে, বিক্রয়োত্তর ১৩ মাস পর্যন্ত সার্ভিস ওয়ারেন্টির পাশাপাশি প্রতিটি স্মার্টফোনে ১০০দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট সুবিধা দিচ্ছে টেকনো মোবাইল যা প্রদান করবে ট্রানশান হোল্ডিংস এর এক্সক্লুসিভ সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার।

টেকনো মোবাইল জানিয়েছে স্পার্ক মডেলের নতুন এই স্মার্টফোনটির খুচরা মূল্য হবে ৯ হাজার ৯৯০ টাকা।

x
mobilenewsbdads