Tuesday 21st of November, 2017

কারও সঙ্গে বিছানায় শোয়াটা জলভাত এমনটাই বললেন কঙ্গনা রানাউত

কারও সঙ্গে বিছানায় শোয়াটা জলভাত এমনটাই বললেন কঙ্গনা রানাউত

ভক্তদের মনে তাদের পছন্দের তারকাকে নিয়ে এখনও নেতিবাচক মনোভাব রয়েছে বলে মনে করেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।

আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে এই মন্তব্য করেন তিনি। হৃতিক রোশনের সঙ্গে প্রেমের সম্পর্ক নিযে বেশ জলঘোলা করেছেন কঙ্গনা। সেসব বিষয় নিয়েও কথা বলেছেন নায়িকা।

কঙ্গনা বলেন, আমাদের সম্পর্কে নানা ধারণা তৈরি করা হয়েছে, অভিনেত্রীরা কথায় কথায় হাসেন, কারও সঙ্গে বিছানায় শুয়ে পড়াটা জলভাত। আমাদের তো নিজেদের কোনও বুদ্ধি থাকতেই পারে না।

তিনি বলেন, আমাদের ইন্ডাস্ট্রি ডাবল স্ট্যান্ডার্ড লোকজনে ভর্তি। মটর পনির খেলে বলবে বিরিয়ানি খেয়েছি। যখন কোনও অভিনেতা নির্দেশককে কিছু টিপস দেন, সেটাকে ক্রিয়েটিভ ইনপুটস বলে। আর কোনও অভিনেত্রী সেই একই কাজ করলে সেটা হয়ে যায় হস্তক্ষেপ!

নিজের প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, আমি ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির একজন লিডিং ফেস। আমার কাজের জন্য সম্মানও পেয়েছি। আমি ইন্ডাস্ট্রির অখণ্ড অধ্যায় বলতে পারেন।
তিনি বলেন, নিজের পরিবার এবং কিছু বাছাই করা বন্ধু জীবনে থাকলে একাকিত্ব গ্রাস করে না। ইন্ডাস্ট্রিতে আমার বন্ধু আছে, কিছু শুভাকাঙ্ক্ষী আছে।

নারীদের অধিকার প্রসঙ্গে তিনি বলেন, আমাদের দেশে মেয়েদের অবস্থা খারাপ। আমরা ভবিষ্যৎ প্রজন্মকে কী দিচ্ছি? মেয়েদের এত ভয়ের মধ্যে বাঁচতে হবে কেন? মিডিয়ার ভূমিকাও অনেক। অন্যায় দেখলে কড়া ভাষায় নিন্দা করতেই হবে। মুখ বুজে থাকলে লোকে আরও পেয়ে বসবে।

কঙ্গনা বলেন, সমতা বজায় রাখা উচিত। নিজেদের অধিকারের কথা জোর গলায় বলা উচিত। সুস্থ সমাজে পুরুষ এবং নারীদের অধিকার একই হওয়া উচিত। আমাদের অসুস্থ সমাজের জন্য একটাই বড় ওষুধ-সমতা।